#Quote

যৌবনকালটাই মাধুর্যমন্ডিত যদিও এই সময়েই সাবধানতা অবলম্বন করতে হয় বেশি -প্রিন্সেস

Facebook
Twitter
More Quotes
আপনি প্রকৃতিতে যত বেশি সময় অতিবাহিত করবেন তত বেশি প্রকৃতির মর্ম টা বুঝতে শিখবেন।
মানুষের ভিতরে সব সময় দুইটা সত্তা বাস করে। আর একজন মুখোশধারী ব্যক্তি শুধুমাত্র তার লোক দেখানো সত্তাটা সবার সামনে প্রকাশ করে।
পৃথিবীতে সবকিছু বুজতে সময় লাগে, কিন্তু ভুল বুঝতে একটা মুহূর্তই যথেষ্ট !
একদল লোকের সন্ধান করুন যারা আপনাকে চ্যালেঞ্জ এবং অনুপ্রাণিত করে, তাদের সাথে অনেক সময় ব্যয় করুন এবং এটি আপনার জীবনকে বদলে দেবে
তোমার একটা কাজ কখনোই করা উচিত নয়। সেটা হলো বন্ধুত্বকে ভুল বোঝাবুঝির দ্বারা কবর দেয়া।এটা করার আগে অনেকবার অনেকটা সময় নিয়ে ভাব।
কিছু সময়ে আপনি বুঝতে পারবেন যে আপনি কারও জন্য অনেক বেশি করেছেন, যেটি করার একমাত্র পরবর্তী সম্ভাব্য পদক্ষেপটি থামানো। তাদের একা থাকতে দাও. চলে যাও। এটি এমন নয় যে আপনি হাল ছেড়ে দিচ্ছেন এবং এটি এমন নয় যে আপনার চেষ্টা করা উচিত নয়। এটা ঠিক যে আপনাকে হতাশা থেকে সংকল্পের রেখা আঁকতে হবে। যা সত্যিই তোমার তা শেষ পর্যন্ত তোমারই হবে, আর যা নয়, তুমি যতই চেষ্টা কর না কেন, তা কখনোই হবে না।
কিছু সপ্ন চিরকাল সপ্নই থেকে যায়। কিছু প্রশ্ন আজও প্রশ্নই থেকে গেছে যার উত্তর মিলে না।কিছু কথা হাজার কথার ভিড়ে হারিয়ে যায় শুধু মনে গেঁথে রই।কিছু স্মৃতি ভুলা যায় না চোখে ভাসে সবসময়।মরেও মরে না কিছু আশা, এর ই নাম ভালোবাসা।
সবচেয়ে কষ্টের ব্যাপার হলো যখন গতকাল মুখে হাসি ফোটানো মানুষটিই আজ অবহেলা করে,এই হাসিটাই ছিল তার শয়তানি কষ্ট দেওয়া তোমাকে কষ্ট দেওয়ার জন্যই এই হাসিটা এটা তুমি কবে বুঝবে যখন বুঝবে তখন হয়তো তোমার কাছে ওই সময়টাই থাকবে না তাকে জবাব দেওয়ার মতো।
কতজন বন্ধু আছে তা গুরুত্বপূর্ণ নয়, আপনার খারাপ সময়ে আপনাকে সাহায্য করার জন্য কতজন বন্ধু আছে তা গুরুত্বপূর্ণ।
নিজেকে সময় দিলে, নিজের প্রেমে পড়ে যাবে।