#Quote

রোজাদারের মুখের দুর্গন্ধ আল্লাহর কাছে মেশকের চেয়ে বেশী ঘ্রানযুক্ত -আল হাদিস

Facebook
Twitter
More Quotes
তোমার যদি কখনো মন খারাপ হয় তাহলে তুমি আল্লাহর পথে চলে আসো। কেননা মন খারাপের সময় যদি তুমি নামাজ পড়ো তাহলে তোমার মন অনেক ভালো হয়ে যাবে।
স্ত্রীলোকদের ব্যাপারে তোমরা কল্যাণের উপদেশ গ্রহণ কর। কেননা তাদেরকে তৈরীই করা হয়েছে পাঁজরের হাড় থেকে, আর পাজরের যা সবচেয়ে বক্র তা উপরের অংশে থাকে। তুমি যদি তা সোজা করতে যাও তবে তা ভেঙ্গে যাবে। আর যদি এমনি ছেড়ে দাও তবে তা চিরদিন বক্রই থেকে যাবে। অতএব, তাদের ব্যাপারে কল্যাণের অসিয়ত গ্রহণ কর।- আল হাদিস
পৃথিবীতে কেউ আজীবন বেঁচে থাকতে আসে না,আজ এই দিনে তুমি আল্লাহর ইচ্ছায় আমাদের মাঝে এসে ছিলে আবার তার ইচ্ছেতেই একদিন মৃত্যুর স্বাদ গ্রহণ করবে , যতদিন বেঁচে আছো মহান আল্লাহর দাসত্ব করে যাও,তাহলে চিরস্থায়ী সুখের সন্ধান পাবে
আল্লাহর ভয় মানুষকে অন্য সব ভয় থেকে মুক্ত করে দেয়। – ইবনে সিনা।
আল্লাহর ভয় মানুষকে সকল ভয় হতে মুক্তি দেয়।ইবনে সিনা
তোমাদের কেউ রোজা রেখে অশ্লীল কথাবার্তায় ও ঝগড়া বিবাদে যেন লিপ্ত না হয়। কেউ তার সঙ্গে গালমন্দ বা ঝগড়া বিবাদ করলে শুধু বলবে আমি রোজাদার।
রোজাদারদের জন্য প্রতিদিন জান্নাত সুসজ্জিত করা হয়
নারীর বেশ ধারী পুরুষের উপর অভিশাপ এবং পুরুষের বেশ ধারীণী নারীর উপর আল্লাহর অভিশাপ। – হযরত মুহম্মদ (স)
যেহেতু তুমিই আমার অধিকাংশ খুশির কারণ হয়েছ তাই আল্লাহর কাছে দোয়া করি তিনি যেন তোমার জন্মদিনে তোমাকে অফুরন্ত খুশি এনে দেন।
তোমার জীবন আল্লাহর কাছ থেকে একটি উপহার, এবং তুমি আমার জীবনে আনা অনেক আশীর্বাদের জন্য আমি তাকে ধন্যবাদ জানাই। শুভ জন্মদিন, প্রিয়।