#Quote

বর্তমানে সময়ে দেশের তরুণ-ছাত্র রাজনীতিবিদরা যদি সঠিক দিকনির্দেশনা না পায় তবে ২০ বছর পরে তরুণ-ছাত্র জনতা বৃদ্ধ বয়সে উপনীত হয়ে গেলে তখন তারা সমাজের বোঝা হয়ে দাঁড়াবে।

Facebook
Twitter
More Quotes
রাজনীতি দ্বারা সমাজ, রাষ্ট্র, পরিবার দেশ পরিবর্তন করা যায়, আর এই পরিবর্তন তখনই সঠিকভাবে হয় যখন ছাত্রছাত্রীরা রাজনীতি করতে শিখে যায়।
বর্তমান যুগের ছাত্রদের নতুন চিন্তাধারাই রাজনীতির নতুন দিশা নির্ধারণ করে।
যে মনের দিক থেকে বৃদ্ধ নয়, বার্ধক্য তার জীবনে আসে না
মিথ্যা বলা মানে আত্মার ক্ষয়। জন্মের সময় মানুষ বিশাল এক আত্মা নিয়ে পৃথিবীতে আসে। মিথ্যা বলতে যখন শুরু করে তখন আত্মার ক্ষয় হতে থাকে। বৃদ্ধ বয়সে দেখা যায়, আত্মার পুরোটাই ক্ষয় হয়ে গেছে।
তোমরা যারা রাজনীতি করতে চাও তারা মন থেকে করো কারণ ছাত্র অবস্থায় রাজনীতি করা গেলে ভবিষ্যতে তোমার জন্য খুব ভালো হবে।
রাজনীতি হলো দেশ শাসনে উপযুক্ত ব্যক্তি নির্বাচনের মূল হাতিয়ার কিন্তু যদি সমাজের ভালো মানুষেরা রাজনীতিতে আসতে ভয় পায় তাহলে দেশের ধ্বংস অনিবার্য। - রেদোয়ান মাসুদ
আমাদের দেশ, রাষ্ট্র, সমাজ সবই রাজনীতি দ্বারা পরিবর্তন করা সম্ভব, আর এই পরিবর্তন তখনই সম্ভব যখন ছাত্ররা রাজনীতিতে দক্ষ হয়ে উঠবে।
জনগণের সমস্যার সমাধান করাই সফল ছাত্র রাজনীতির বৈশিষ্ট্য হওয়া উচিৎ।
একেকজন ছাত্রছাত্রীর একেক রকমের ইচ্ছাশক্তি থাকতে পারে। বিভিন্ন জন বিভিন্নভাবে কর্মজীবনে অংশগ্রহণ করতে পারেন। তবে যারা দেশের সমৃদ্ধির জন্য মানুষের কল্যাণের জন্য নিজেকে উৎসর্গ করতে চান, তাদের ছাত্ররাজনীতিতে অংশগ্রহণ করতে দেয়া উচিত।
মানুষ কখনো বৃদ্ধ হয় না,মানুষ তার মনে মনে সারা জীবন ২৮ বছরে থাকে। - হুমায়ুন ফরিদী