#Quote

ফিরে ফিরে বারবার সে এসেছে প্রতিটি বারে সেই সে নবীন পহেলা বৈশাখ শুভকামনায় নববর্ষ রঙিন - সংগৃহীত

Facebook
Twitter
More Quotes
পুরোনো যত হতাশা, দুঃখ,অবসাদ, নতুন বছর সেগুলোকে করুক ধূলিস্যাৎ। সুখ, আনন্দে মুছে যাক সকল যাতনা। শুভ নববর্ষ
ঈশানের পুঞ্জমেঘ অন্ধবেগে ধেয়ে চলে আসে বাধাবন্ধহারা গ্রামান্তরে বেণুকুঞ্জে নীলাঞ্জনছায়া সঞ্চারিয়া হানি দীর্ঘধারা। বর্ষ হয়ে আসে শেষ, দিন হয়ে এল সমাপন, চৈত্র অবসান– গাহিতে চাহিছে হিয়া পুরাতন ক্লান্ত বরষের সর্বশেষ গান।
শোনা যায় ভোরের আযান আর কোকিলের কলতান আর ফেসবুকে জ্বল-জ্বলন্ত নববর্ষের জয়গান- সংগৃহীত
নববর্ষে নবরূপ রাঙিয়ে দিক প্রতিটি মুহূর্ত, সুন্দর সমৃদ্ধ হোক আগামীর দিনগুলো। শুভ নববর্ষ
এসো নবীন, গ্রহণ করো প্রভাতে রবির কর, প্রখর তাপ, প্রবল বর্ষণের তেজ, আলো আঁধারির খেলা। সকলকেই বরণ করিয়া লইতে হবে। দুঃখ ও আনন্দবোধের সীমারেখা দূর আকাশে ঠেলিয়া দাও। — সংগৃহীত ।
মাঘে মুখী ফাল্গুনে চুখি চৈতে লতা বৈশাখে পাতা। - ক্ষণা
তিন জন লোক তোমার ফোন নম্বর চাইছিল, আমি দিইনি। কিন্তু ঠিকানাটা দিয়েই দিলাম। ওরা এই নববর্ষে তোমার বাড়ি যাচ্ছে। ওরা হলো সুখ, শান্তি আর সমৃদ্ধি! শুভ নববর্ষ
নববর্ষের নবরূপ রাঙিয়ে দিক প্রতিটি মুহূর্ত, সুন্দর সমৃদ্ধ হোক আগামীর দিনগুলো ।
শুভ জন্মদিন আমার সুন্দর স্বয়ং! এই নববর্ষ আনন্দ ও আনন্দে ভরে উঠুক!
বৈশাখ এলো ক্ষিপ্ত বেগে সিঁদুর মেঘের গায়, বৈশাখ এলো উগ্রতা নিয়ে কৃসনো মেঘের নায়! বৈশাখ এলো কাল বৈশাখীর হাওয়ায়-হাওয়ায় ধেয়ে, বৈশাখ এলো বাউলের বেশে বৈশাখী গান গেয়ে ! উচ্ছ্বাসের এই দিনে নবীন ছড়াও প্রেমের বার্তা, তোমরা জাতির ধরবে হাল আর হবে দেশের কর্তা ! শোষণ যুলুম রুখে দাড়াও তাড়াও দুখের দিন, সব বেদনা ভুলে বাজাও হেথায় সুখের বীণ! এদেশ আমার জন্মভূমি এদেশ আমার প্রাণ, কাঁদলে কেউ দুখে পড়ে হৃদয় সুতোয় টান! পুরোনো সব দুঃখ ভুলে ফিরে এলো প্রহেলা বৈশাখ, সব ভেদাবেদ ভুলে বাজাও ন্যায় শাসনের হর্ষ!