#Quote

স্ত্রীলোকদের ব্যাপারে তোমরা কল্যাণের উপদেশ গ্রহণ কর কেননা তাদেরকে তৈরীই করা হয়েছে পাঁজরের হাড় থেকে আর পাজরের যা সবচেয়ে বক্র তা উপরের অংশে থাকে তুমি যদি তা সোজা করতে যাও তবে তা ভেঙ্গে যাবে। আর যদি এমনি ছেড়ে দাও তবে তা চিরদিন বক্রই থেকে যাবে। অতএব তাদের ব্যাপারে কল্যাণের অসিয়ত গ্রহণ কর

Facebook
Twitter
More Quotes
নিয়মিত সংসদে যোগ দিলে বিরোধীদলীয় নেত্রী খালেদাকে গাউছিয়া থেকে জামা কিনে দেবার প্রতিশ্রুতি দেন হাসিনা
একজন মহান ও আদর্শ শিক্ষকের মধ্যে কয়েকটি বিশেষ গুণ অবশ্যই থাকা উচিত করুণা, জ্ঞান এবং অদম্য ইচ্ছাশক্তি। – এ. পি. জে. আবদুল কালাম
ভীরুরা মরার আগে বারে বারে মরে সাহসীরা মৃত্যুর স্বাদ একবারই গ্রহণ করে
চরিত্রহীন নারীর সংসার সুখের হয় না।
সন্তানদের উপদেশ দেয়ার ক্ষেত্রে প্রথমে সন্তানের মনের ইচ্ছাটা জেনে নিন বা খোঁজে বের করুন। পরবর্তীতে তাকে উপদেশ দিন। যাতে করে যথা ভাবে জীবন পরিচালনা করতে পারে।
আমাদের যারা আজকের প্রজন্ম তাদেরকে সামনে এগিয়ে যেতে হবে। ২০০৯ সালে থেকে আমরা সরকারে। এই ১৫ বছরে বদলে যাওয়া বাংলাদেশ হচ্ছে আজকের এই বাংলাদেশ। সেটা আমরা করতে পেরেছি জাতির পিতার প্রত্যেকটা কথা, প্রত্যেকটা বাণী হৃদয়ে ধারণ করে তার স্বপ্নটাকে বাস্তবায়ন করার প্রচেষ্টা গ্রহণের মাধ্যমে।
যে আদর্শগুলো আমার সামনে সর্বদা জ্বলজ্বল করে সেগুলো হলো সত্য,সৌন্দর্য ও সরলতা।
নারীর অর্ধেক কষ্ট দেয় পরিবার, আর বাকি অর্ধেক দেয় সেই পুরুষ, যাকে সে ভালোবাসে।
আবার আকাশের অন্ধকার ঘন হয়ে উঠেছে আলোর রহস্যময়ী সহোদরার মতো এই অন্ধকার। যে আমাকে চিরদিন ভালোবেসেছে অথচ যার মুখ আমি কোনদিন দেখিনি, সেই নারীর মতো ফাল্গুন আকাশে অন্ধকার নিবিড় হয়েছে উঠছে।
যে নারীকে ঘুমন্ত অবস্থায় সুন্দর দেখায় সেই প্রকৃত রূপবতী। – হুমায়ূন আহমেদ