#Quote

শুনেছিলাম জীবন পরীক্ষা নেয়, কিন্তু পরীক্ষা আমাদের জীবন কেড়ে নেয়।

Facebook
Twitter
More Quotes
নতুন বছরে আসেন করি পন দেশকে ভালবাসবো জীবনমরন দিব ধোলাই যারা করে লুটপাট ভেংগে দিব ভন্ড নেতাদের হাট দুর্নীতিবাজদের পাছায় দিব লাথি তাদের মুখে থু থু দিব দিবা রাতি মুখে বলে দেশের কথা আসলে দেয় ধোকা আজকে দিন এসেছে এদের কে রোখা এরাই দেশের শত্রু এদের হবেই হার এরাই মীরজাফর আর নব্য রাজাকার।
যখনই আমি জীবনে ভুল পথে চালিত হই,শুধুমাত্র আমার পিতা মাতার নির্দেশনা আমাকে সঠিক পথে নিয়ে আসে।
আমি আগ্নেয় গিরির মতো জ্বলে উঠতে পারি, গলেও যেতে পারি মমের মতো।নির্বিঘ্নে আমি হাসতে পারি, থাকে যদি বুকে হাজারও ক্ষত।আমি হতেও পারি কারো মনের মানুষ, হতেও পারি কারো প্রিয়জন।আমি পারি যতটা নির্মম হতে, হতে পারি ঠিক ততটাই দরদী।আমি সারাটা জীবন তোমাকে, আগলে রাখতে পারি এ বুকে, নির্মম হয়ে তেমনি করে, ভুলেও যেতে পারি তোমাকে।
যদি আপনি বিদায় জানানোর মতো সাহস রাখেন তাহলে জীবন আপনাকে এক নতুন হ্যালো দ্বারা অ্যাপায়ন করবে।— পাওলো কোয়েলহো
তুমি আমার জীবনের সবচেয়ে সেরা একজন মানুষ। তোমাকে পেয়ে আমি হয়েছি ধন্য। সারা জীবন পাশে থেকো আমার প্রিয় যেওনা কখনো দূরে। শুভ বিবাহ বার্ষিকী মোর প্রিয়া।
একটি জীবনে ভালোবাসার চেয়ে গভীরভাবে ছাপ ফেলে বন্ধুত্ব। — মার্কাস জুকাস
ভালোবাসতে শেখ, ভালোবাসা দিতে শেখ তাহলে তোমার জীবনে ভালোবাসার অভাব হবে না।-টমাস ফুলার
আমার জীবন আজ মৃত, বিসর্জিত, প্রতিমার শেষ চিহ্নটুকু পর্যন্ত নদীতীরে দাড়াইয়া স্বচক্ষে দেখিয়া ফিরিয়াছি। আশা করিবার, কল্পনা করিবার, আপনাকে ঠকাইবার কোথাও কোনো সুত্র আর অবশিষ্ট রাখিয়া আসি নাই। ওদিকটা নিঃশেষ নিশ্চিহ্ন হইয়াছে। কিন্তু এইশেষ যে কতখানি শেষ, তাহা বলিবই বা কাহাকে, আর বলিবই বা কেন। - শরৎচন্দ্র চট্টোপাধ্যায়
পরিবার হলো- জীবনের ঝড়ো সমুদ্রের একটি লাইফজকেট । - J.K. রাউলিং
আপনার জীবনের দুটি সবচেয়ে গুরুত্বের দিন হল যেদিন আপনি জন্মগ্রহণ করেন এবং অন্য যেদিন আপনি কেন জন্মগ্রহণ করেন তা খুঁজে বের করেন।