#Quote

আমার জন্য আজ বিশেষ একটা দিন, কারণ আজ আমার জন্মদিন নয় কিন্তু আজ সেই দিন যেদিন আমার কলিজার ভাগ্নি এই পৃথিবীতে এসেছিল। জন্মদিনের শুভেচ্ছা রইল। শুভ জন্মদিন কলিজার ভাগ্নি।

Facebook
Twitter
More Quotes
তোমার আজ জন্মদিন। তাই আজ আমাদের পরিবারের আনন্দ এবং খুশির দিন। জন্মদিনে তোমার জন্য রইল শুভকামনা ও প্রাণঢালা অভিনন্দন।শুভ জন্মদিন।
আরম্ভ হয় না কিছু সমস্ত তবু শেষ হয় কি যে ব্যর্থতা জানে পৃথিবীর ধুলো মাটির ঘাসেতে আরো বড় ব্যর্থতা সাথে রোজ হয় পরিচয়। যা হয়েছে শেষ হয় শেষ হয় কোনোদিন যা হবার নয়।
পৃথিবীতে সবচেয়ে মূল্যবান সম্পর্ক হল একটি খাঁটি বন্ধুত্বর বন্ধন। যদি ভালো বন্ধু হয় তাহলে সেখানে কোন অশ্রুর ঠাঁই নেই। শুভ জন্মদিন আমার প্রিয় রসিক বন্ধু। এভাবে পাশে থাকিস সারা জীবন।
স্বপ্ন ভাঙার কষ্টের মত কঠিন কিছু আর নাই এই পৃথিবীতে। ব্যর্থতা মানুষকে হতাশার অন্ধকারে ডুবিয়ে দেয়।
পৃথিবীর সব সন্তানই তার বাবাকে ভালোবাসে, কিন্তু কখনো বলতে পারে না। কারন এই ভালোবাসাটা এতোটাই গভীর যে, কখনো বলে তা বোঝাতে হয়না।
একজন ভালো বন্ধু হলো মুক্তার মতো, যেটা সবাই পায় না! আর যে পায় সে পৃথিবীর সবচেয়ে ভাগ্যবান।
বিদায়ের সেহনাই বাজে নিয়ে যাবার পালকি এসে দাঁড়ায় দুয়ারে সুন্দর পৃথিবী ছেড়ে এই যে বেঁচে ছিলাম দীর্ঘশ্বাস নিয়ে যেতে হয় সবাইকে অজানা গন্তব্যে হঠাৎ ডেকে ওঠে নাম না জানা পাখি অজান্তেই চমকে ওঠি জীবন ফুরালো নাকি এমনি করে সবাই যাবে যেতে হবে- রুদ্র মুহাম্মদ শহীদুল্লাহ
কে বলেছে সুখ কেনা যায় না, কখনো কারো জন্মদিনে একটি কেক নিয়ে গিয়ে দেখুন, তার মুখে ফুটে ওঠা খুশি দেখে আপনিও সুখ পাবেন।
অহংকার সবচেয়ে খারাপ নেশা যে এটা করেছে সে পৃথিবী থেকে মুছে গেছে।
এই পৃথিবীতে কেউ কারো আপন নয়। সবাই স্বার্থের টানে জীবনের প্রয়োজনে আপন হয়।