#Quote

শুভ জন্মদিন আদরের রাজকুমারী। আমাদের কাছে তোমার জন্ম সবচেয়ে আনন্দময় একটি দিন। তুমি আমাদের একজন আদরের ভাতিজি। আমরা তাই সবসময় গর্ব অনুভব করি তোমার মত ভাতিজী পেয়ে। আশা করি তুমি তোমার ভালো গুণগুলি সামনের দিনগুলোতে ধরে রাখার চেষ্টা করবে। আর সকলকে আপন আলোয় আলোকিত করে তুলবে।

Facebook
Twitter
More Quotes
এমন একটি দিনশত বছর অপেক্ষাতে পাবেন মাত্র শত দিন তাইতো তোমাকে বলি। ( শুভ জন্মদিন )
হাজার হাজার শুকরিয়া ঐ মহান আল্লাহর আল্লাহর কাছে। জিনি তোমাকে আমাদের জীবনে প্রিয়জন হিসেবে পাঠিয়েছেন মহান আল্লাহ তোমাকে একজন ভালো মানুষ বেচে থাকার তৌফিক দান করেছেন।
আজকের এই শুভ জন্মদিন দিনে,তোমার জীবনের সবকিছু হোক নতুন করে দোয়া করি তোমার কাছে থাকুক সুখের স্মৃতি, দূরে যাক দুঃখ হয়ে যাক গ্লানি।
আমার প্রিয় কলিজার টুকরাকে জানাই শুভ জন্মদিন! যদি তুমি সুন্দর স্বপ্ন দেখতে চাও তাহলে তোমার প্রতিটি প্রচেষ্টার জন্য তুমি সব সময় প্রস্তুত থাকো এবং ভালো থাকো সবসময়।
এটা তোমার জন্মদিন আমরা কামনা করি যে তুমি জীবনে যা চাও তা তোমার কাছে আসে ঠিক যেভাবে তুমি এটি কল্পনা করেছিলে বা আশা করেছিলে শুভ জন্মদিন
আমি শুধু চুপ করে থাকতে পারি না কারণ এটা আমার জন্মদিন। আপনি ঠিক শুনেছেন, এটা আমার জন্মদিন! আমি আমার জন্মদিন মানে আমার জন্মদিনের শুভেচ্ছা!
কে বলেছে সুখ কেনা যায় না, কখনো কারো জন্মদিনে একটি কেক নিয়ে গিয়ে দেখুন, তার মুখে ফুটে ওঠা খুশি দেখে আপনিও সুখ পাবেন।
হে সৃষ্টিকর্তার মানব আজ সেই বিশেষ দিন, যেদিন তুমি আমাদের মাঝে এসেছো তোমাকে জানাই তোমার জন্মদিনের প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন। শুভ জন্মদিন!
শুভেচ্ছা তোমায় ভালো থেকো আজকে তোমার জন্মদিন জীবন ভর সুখে থেকো বাজুক অমরণ সুখের বীন
আজ থেকে নতুন একটি পাতায় শুরু হোক তোমার জীবনের গল্প।শুভ জন্মদিন।স্বার্থক হোক তোমার বেঁচে থাকা।