More Quotes
কষ্ট করে সফল হলে মানুষ হয় চরিত্রবান। আর কষ্ট না করে নকল করে সফল হলে মানুষ হয়ে ওঠে অহংকারী।
একজন মানুষকে সত্যিকারভাবে জানার উপায় হচ্ছে তার স্বপ্নটা জানা।
মানুষ বেশিরভাগ ক্ষেত্রেই সত্যিকারের ভালোবাসাকে বুঝতে ভুল করে এবং পরে আফসোস করে ।
মানুষের জীবনটা বড়ই অদ্ভুত। ভালো কিছু পাওয়ার জন্য আমাদের সর্বদাই কোনো না কোনো ত্যাগ স্বীকার করতে হয়। তুমি এই বিদায় যাত্রাকে স্বাভাবিকভাবে মেনে নিয়ে যদি সামনে এগিয়ে যাও, তবে বন্ধু তোমার জন্য অদূর ভবিষ্যতে অনেক ভালো কিছু অপেক্ষা করছে। প্রবাস জীবন ভালো হোক বন্ধু স্ট্যাটাস দিয়ে জানালাম এই শুভকামনা
খারাপ মানুষ জ্ঞানী হলেও, তাকে পরিহার করা উচিৎ । - হাবীব
মানুষ একা থাকতে ভালোবাসে না কিন্তু যখন তার দুঃখ গুলো কেউ বুঝতে চায় না তখন সেই মানুষটি বাধ্য হয়ে নিজেকে সবার কাছে আড়াল করে রাখে।
একজন ভাল মানুষ হবার জন্যে ঈশ্বরে বিশ্বাস করা আবশ্যক নয়। একদিক থেকে প্রচলিত ঈশ্বরের ধারণা পুরাতন হয়ে গেছে। একজন মানুষ ঈশ্বরে বিশ্বাস না করেও আধ্যাত্নিক হতে পারেন। কাউকে উপাসনালয়ে গিয়ে দান করেই ধর্ম পালন করতে হবে এমন কথা নেই কারো জন্যে প্রকৃতিই হতে পারে উপাসনালয়। পৃথিবীর ইতিহাসে উৎকৃষ্ট কিছু মানুষ ছিলেন যারা ঈশ্বর বিশ্বাসী ছিলেন না আবার কিছু নিকৃষ্টতম কাজ করা হয়েছে ঈশ্বরের নামে।- পোপ ফ্রান্সিস
হারানো মানুষ গুলোকে মিস করার কষ্ট টা অনেক বেশি। বিশেষ করে যাদের আর কখনো ফিরে পাওয়া যাবে না, তাদের মিস করার কষ্ট টা কাউকে বোঝানো যায় না।
মানুষের মন যেদিনই ক্লান্ত হয় সেদিনই তার মৃত্যু হয়। -রেদোয়ান মাসুদ
সময় বদলে যায় জীবনের সঙ্গে জীবন বদলে যায় সম্পর্কের সাথে সময় বদলায় না আপনজনের সঙ্গে শুধু আপনজন বদলে যায় সময়ের সঙ্গে।